Bangla Runner

ঢাকা , মঙ্গলবার, ১৯ অক্টোবর, ২০২১ | বাংলা

শিরোনাম

মানুষের হাড়, খুলি, কঙ্কালে তৈরি হয়েছে যে গীর্জা কান্নার গল্প রেখে গেলেন হাসির বিজ্ঞাপনের মাসুদ আল মাহদী অপু মানুষ থেকে পাথর হয়ে যাচ্ছে এক শিশু নিয়মিত সাহিত্যবিষয়ক লেখা প্রকাশ করছে দূর্বাঘাস ত্বকী: একটি বিচারহীনতার প্রতীক পার্কের দাম একটি আস্ত শহরের চেয়েও বেশি! বঙ্গবন্ধুর মননে পিছিয়ে পড়া মানুষ নীতিতে আপোষহীন বঙ্গবন্ধু শেখ মুজিব শতবর্ষে ফটোগ্রাফি প্রতিযোগিতার আয়োজন করেছে ঢাবি আলাদিনের প্রদীপে ভয়ঙ্কর ফাঁদ
Home / ফুটবল

প্যারাগুয়ের বিপক্ষে ১-১ গোলের সমতা

হারতে বসেছিল আর্জেন্টিনা: মেসির গোলে শেষ রক্ষা

ক্রীড়া ডেস্ক
শুক্রবার, ২১ জুন ২০১৯ Print


প্রায় হারতেই বসেছিল আর্জেন্টিনা। তবে মেসির গোলে শেষ রক্ষা হয়েছে। কোপা আমেরিকায় নিজেদের দ্বিতীয় ম্যাচে খেলতে নেমে কোনোরকমে ড্র করে বেঁচে লিওনেল স্কালোনির শিষ্যরা। ২০ জুন, বৃহস্পতিবার বাংলাদেশ সময় সকালে প্যারাগুয়ের বিপক্ষে খেলতে নেমে ১-১ গোলের সমতা নিয়ে মাঠ ছাড়ে আলবিসেলেস্তারা। 

এবারের আসরে এই ড্রয়ের মধ্য দিয়ে নিজেদের গ্রুপে প্রথম পয়েন্ট পেল আর্জেন্টিনা। যদিও এই ড্রয়ের পর মেসিরা এখনো কোয়ার্টার ফাইনালে খেলার নিশ্চয়তা পায়নি। প্রথম ম্যাচে কলম্বিয়ার বিপক্ষে ২-০ গোলে হারার ফলে চার দলের মধ্যে সবার শেষেই রয়েছে তারকা সমৃদ্ধ এ দলটি।

এখন পর্যন্ত অতিথি হিসেবে খেলতে আসা কাতারও আর্জেন্টিনার ওপরে রয়েছে। বেলো হরিজন্তের এস্তাদিও মিনেইরাও মাঠে গ্রুপ ‘বি’ থেকে প্যারাগুয়ের মুখোমুখি হয় আর্জেন্টিনা। খেলার প্রথমার্ধে রিচার্ড সানচেজের গোলে হারের শঙ্কা জাগে নীল-সাদা জার্সিধারীদের। 

কিন্তু দ্বিতীয়ার্ধের শুরুতে লিওনেল মেসির পেনাল্টি গোলে শেষ রক্ষা হয় আর্জেন্টিনার। অন্যদিকে প্রতিপক্ষের দেরলিস গঞ্জালেসের পেনাল্টি থেকে নেওয়া শট রুখে দিয়ে আর্জেন্টিনাকে হারের হাত বাঁচান দলটির গোলরক্ষক ফ্রাঙ্কো আরমানিও।

আরও পড়ুন আপনার মতামত লিখুন

© Copyright -Bangla Runner 2021 | All Right Reserved |

Design & Developed By Web Master Shawon