Bangla Runner

ঢাকা , মঙ্গলবার, ১৯ অক্টোবর, ২০২১ | বাংলা

শিরোনাম

মানুষের হাড়, খুলি, কঙ্কালে তৈরি হয়েছে যে গীর্জা কান্নার গল্প রেখে গেলেন হাসির বিজ্ঞাপনের মাসুদ আল মাহদী অপু মানুষ থেকে পাথর হয়ে যাচ্ছে এক শিশু নিয়মিত সাহিত্যবিষয়ক লেখা প্রকাশ করছে দূর্বাঘাস ত্বকী: একটি বিচারহীনতার প্রতীক পার্কের দাম একটি আস্ত শহরের চেয়েও বেশি! বঙ্গবন্ধুর মননে পিছিয়ে পড়া মানুষ নীতিতে আপোষহীন বঙ্গবন্ধু শেখ মুজিব শতবর্ষে ফটোগ্রাফি প্রতিযোগিতার আয়োজন করেছে ঢাবি আলাদিনের প্রদীপে ভয়ঙ্কর ফাঁদ
Home / সারাদেশ

অঙ্কুর ফাউন্ডেশনের উদ্যোগে অসহায়দের মাঝে ত্রাণ বিতরণ

নিজস্ব প্রতিবেদক
শনিবার, ৩১ জুলাই, ২০২১ Print


86K

চলমান কঠোর লকডাউনের কারণে কর্মহীন হয়ে পড়া দেশের চারটি জেলায় অসহায়-দরিদ্র মানুষদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেছে অঙ্কুর ফাউন্ডেশন নামের একটি সমাজিক সংগঠন। বুধবার বগুড়া, সিরাজগঞ্জ, ফরিদপুর ও রাজবাড়িতে কয়েকশো পরিবারের মাঝে এই ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়। 

ত্রাণসামগ্রীর মধ্যে ছিল- ৮ কেজি চাল, ২ কেজি পেয়াজ, ২ কেজি আলু, ১ কেজি ডাল, ১ কেজি লবণ ও ১ কেজি তেল। 

ফাউন্ডেশনটির বগুড়া জেলা এম্বাসেডর তানভীর হাসান বলেন, অঙ্কুর ফাউন্ডেশনের উদ্যোগে বগুড়ার শেরপুর উপজেলার ৫০টি অসহায় পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেছি। আগামীতে আমাদের ফাউন্ডেশনের চেয়ারম্যান ও ইনটেলের প্রধান প্রকৌশল ড. শায়েস্তাগীর চৌধুরী স্যারের তত্বাবধানে আরো অসহায়দের সাহায্য করার চেষ্টা করব। 

ফাউন্ডেশনটির এম্বাসেডর নিলয় কুমার বিশ্বাস বলেন, অঙ্কুর ফাউন্ডেশন প্রতিষ্ঠার পর থেকেই অসহায় মানুষদের জন্য কাজ করে যাচ্ছে। তার ধারাবাহিকতা আজকে ২০০ অসহায় পরিবারকে সাহায্য করা হল। 

উল্ল্যেখ্য, অংকুর ফাউন্ডেশন এর প্রেসিডেন্ট  বুয়েটের সাবেক শিক্ষক, ইন্টেল ককর্পোরেশন  এর প্রিন্সিপাল  ইঞ্জিনিয়ার ( আমেরিকায়), ড. শায়েস্তাগীর চৌধুরী  ২০০৭ সাল থেকে অন্ন, বস্ত্র, বাসস্থান, শিক্ষা, কর্মসংস্থান,  চিকিৎসা, কৃষি, নিরাপদ পানির জন্য গভীর নল্কুপ স্থাপন, গৃহহীনদের জন্য ঘর নির্মান ইত্যাদি বিবিধ জন গুরুত্বপূর্ণ বিষয়ে নিরবে কাজ করে যাচ্ছেন। এই গুনী মানুষটি ২০২০ সালে ‘সাড়া টেলিমেডিসিন’ নামক ফ্রি চিকিৎসা সেবা চালু করেন, যা এখনো চলমান।

আরও পড়ুন আপনার মতামত লিখুন

© Copyright -Bangla Runner 2021 | All Right Reserved |

Design & Developed By Web Master Shawon