Bangla Runner

ঢাকা , মঙ্গলবার, ১৯ অক্টোবর, ২০২১ | বাংলা

শিরোনাম

মানুষের হাড়, খুলি, কঙ্কালে তৈরি হয়েছে যে গীর্জা কান্নার গল্প রেখে গেলেন হাসির বিজ্ঞাপনের মাসুদ আল মাহদী অপু মানুষ থেকে পাথর হয়ে যাচ্ছে এক শিশু নিয়মিত সাহিত্যবিষয়ক লেখা প্রকাশ করছে দূর্বাঘাস ত্বকী: একটি বিচারহীনতার প্রতীক পার্কের দাম একটি আস্ত শহরের চেয়েও বেশি! বঙ্গবন্ধুর মননে পিছিয়ে পড়া মানুষ নীতিতে আপোষহীন বঙ্গবন্ধু শেখ মুজিব শতবর্ষে ফটোগ্রাফি প্রতিযোগিতার আয়োজন করেছে ঢাবি আলাদিনের প্রদীপে ভয়ঙ্কর ফাঁদ
Home / সারাদেশ

হেলিকপ্টারে নববধূকে নিয়ে গ্রামের বাড়িতে ঢাবি ছাত্রলীগ নেতা

নিজস্ব প্রতিবেদক
শুক্রবার, ২০ আগস্ট, ২০২১ Print

ছবি-ঢাকা বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের এক নেতা হেলিকপ্টারে করে নতুন বউকে নিয়ে ঢাকা থেকে গ্রামের বাড়িতে গেছেন।


99K

মাগুরার মহম্মদপুর উপজেলার হাজিবাড়ি এলাকায় নববূধুকে নিজের বাড়িতে নিয়ে আসেন ওই ছাত্রলীগ নেতা। 

আজ শুক্রবার (২০আগস্ট) বিকাল ৫টার দিকে আমিনুর রহমান ডিগ্রি কলেজ মাঠে হেলিকপ্টারটি পৌঁছলে সাধারণ মানুষ দেখতে ভিড় করেন।

এলাকাবাসী ও পারিবারিক সূত্রে জানা গেছে, মাগুরার সরকারি গার্লস স্কুলের সাবেক সহকারী প্রধান শিক্ষক মৃত এটিএম আব্দুল ওমর ফারুকের বড় ছেলে আব্বাস আল কোরেসী ঢাকা বিশ্ববিদ্যালয়ের বিজ্ঞান অনুষদ ছাত্রলীগের সহসভাপতি। তিনি ২০১৩-১৪ সালে ঢাকা বিশ্ববিদ্যালয়ে গণিত  বিভাগে ভর্তি হয়ে পড়ালেখা শেষ করেন।

শুক্রবার দুপুরে আব্বাস পাট ও বস্ত্র মন্ত্রণালয়ের কর্মকর্তা মো. আমিনুর রহমানের কন্যা ফরিদপুর মেডিকেল কলেজের শেষ বর্ষের ছাত্রী জান্নাতুল নাইমার সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন। 

ঢাকার একটি অভিজাত কমিউনিটি সেন্টারে তাদের বিবাহোত্তর সংবর্ধনা হয়। পরে বর আব্বাস তার স্ত্রী জান্নাতুল নাইমাকে নিয়ে হেলিকপ্টারে করে মহম্মদপুর আমিনুর রহমান কলেজ মাঠে নামেন। খরব শুনে কলেজ মাঠে শত শত মানুষ ভিড় করেন। বর ও নববধূ হেলিকপ্টার থেকে নামলে তাদের বরণ করে নেন পরিবারের লোকজন। 

মহম্মদপুর থানার ওসি মো. নাসির উদ্দীন বলেন, ঢাকা বিশ্ববিদ্যালয়ের ছাত্রলীগের ওই নেতা নতুন বউ নিয়ে হেলিকপ্টারে আসার বিষয়টি লিখিত অনুমতি নিয়েছেন।

আরও পড়ুন আপনার মতামত লিখুন

© Copyright -Bangla Runner 2021 | All Right Reserved |

Design & Developed By Web Master Shawon