Bangla Runner

ঢাকা , বৃহস্পতিবার, ২২ ফেব্রুয়ারী, ২০২৪ | বাংলা

শিরোনাম

বিভিন্ন পত্রিকায় লেখা পাঠানোর ই-মেইল বিশ্বের সবচেয়ে দামি ৫ মসলা Important Quotations from Different Disciplines স্যার এ এফ রহমান: এক মহান শিক্ষকের গল্প ছয় সন্তানকে উচ্চ শিক্ষত করে সফল জননী নাজমা খানম ‘সুলতানার স্বপ্ন’ সাহিত্যকর্মটি কি নারীবাদী রচনা? শীতকালীন ত্বকের যত্নে পাঁচ পরামর্শ কম্পিউটারের কিছু শর্টকাট ভালো চাইলে সূর্য ওঠার সঙ্গে সঙ্গে দৌড়াতে শুরু করুন বিশ্বের বৃহত্তম সাত স্টেডিয়াম
Home / ক্যাম্পাস

সভাপতি জয়, সম্পাদক কামরুল

ঢাবি ব্যান্ড সোসাইটি’র এগারো সদস্যের নতুন কমিটি

এম.এস.আই খান
বৃহস্পতিবার, ২৯ ডিসেম্বর, ২০২২ Print


বাংলাদেশের প্রথম ক্যাম্পাসভিত্তিক ব্যান্ড মিউজিক্যাল সংগঠন ঢাকা ইউনিভার্সিটি ব্যান্ড সোসাইটি (ডিইউবিএস)’র নতুন পরিচালনা পর্ষদ গঠন করা হয়েছে। এতে সভাপতি নির্বাচিত হয়েছেন শান্তি ও সংঘর্ষ অধ্যয়ন বিভাগের শিক্ষার্থী শিবলী হাসান জয় এবং সাধারণ সম্পাদক করা হয়েছে শিক্ষা ও গবেষণা ইনস্টিটিউটের শিক্ষার্থী এ. এস. এম. কামরুল ইসলাম -কে।

গত ২৬ ডিসেম্বর ২০২২ এগারো সদস্য বিশিষ্ট এই কমিটির অনুমোদন দিয়েছেন সংগঠনটির মডারেটর অধ্যাপক ড. মুহাম্মদ মাহবুবুর রহমান। আগামী এক বছরের জন্য নতুন এই কমিটি গঠন করা হয়েছে।

কমিটিতে সহ-সভাপতি হিসেবে আছেন মোঃ মাহফুজুর রহমান হিমু, যুগ্ম সাধারণ সম্পাদক পদে নিয়ামুর রশিদ আদিত্য, সাংগঠনিক সম্পাদক মোঃ আসিফুর রহমান রিফাত, দপ্তর সম্পাদক মিনহাজুল ইসলাম মারফি ও অর্থ সম্পাদক পদে রয়েছেন মেহেরুন নেসা তন্নি ।

এছাড়াও প্রচার ও প্রকাশনা সম্পাদকের দায়িত্ব পেয়েছেন তানজিমুল ইসলাম ফারদিন, অনুষ্ঠান সম্পাদক পদে ইনজামাম কবির সাকলাইন, শৃঙ্খলা সম্পাদকে আহনাফ ইশরাক নাফি, মানব সম্পাদক চেমন ফারিয়া ইসলাম মেঘলা, আপ্যায়ন সম্পাদক মোঃ ইফতেখারুল দিনার এবং মোঃ সাকিব জামান কে প্রশিক্ষণ সম্পাদকের দায়িত্ব দেওয়া হয়েছে। 

কার্যনির্বাহী কমিটির সদস্য পদ দেওয়া হয়েছে আরো চার জনকে। তারা হলেন- রুদ্র প্রসাদ রায়, ফাহিম ফারহান তরিফ, সারিকা মাসতুরা এবং তাসফিয়া ইসলাম স্বর্ণলতা।

নতুন দায়িত্ব পেয়ে সভাপতি শিবলী হাসান জয় এক প্রতিক্রিয়ায় বাংলা রানারকে বলেন, বিশ্ববিদ্যালয়ে সুস্থ স্বাভাবিক সাংস্কৃতিক পরিবেশ রক্ষার স্বার্থে আমাদের সকলকে এক হয়ে কাজ কাজ করতে হবে। সাম্প্রদায়িক ও রক্ষণশীল শক্তির বিরুদ্ধে ব্যান্ড সোসাইটি সবসময় সজাগ ছিলো এবং আমাদের নেতৃত্বে তা আরো জাগ্রত থাকবে।

প্রসঙ্গত, ২০১৬ সালে প্রতিষ্ঠার পর থেকে ঢাকা ইউনিভার্সিটি ব্যান্ড সোসাইটি ক্যাম্পাসে বিভিন্ন কনসার্ট, সেমিনার, ওয়ার্কশপের আয়োজন করে আসছে। ডিইউবিএসের সঙ্গে এখন পর্যন্ত প্রায় ৩০টি ব্যান্ড দল সংযুক্ত রয়েছে।

আরও পড়ুন আপনার মতামত লিখুন

© Copyright -Bangla Runner 2021 | All Right Reserved |

Design & Developed By Web Master Shawon