Bangla Runner

ঢাকা , বুধবার, ২৯ জুন, ২০২২ | বাংলা

শিরোনাম

ঢাকাস্থ আদিতমারী ছাত্রকল্যাণ সমিতির সভাপতি মাসুদ, সম্পাদক নুসরাত অন্যের খারাপ স্বভাব দেখে নিজের ভাল স্বভাব বদলাবেন না মাকাল ফল: বাইরে আকর্ষণীয় ভিতরে কুৎসিত রাহুল-ছোটনের নেতৃত্বে ‘গড়াই’ দুই বছর পরে সশরীরে বিতর্ক উৎসবে ফিরল ডিইউডিএস জিয়া হল ডিবেটিং ক্লাবের সভাপতি ইমরুল, সম্পাদক শাহরিয়াদ নূরলদীনের সারা জীবন কবিতা কোন আবৃত্তির বিষয় নয়: হাসান রোবায়েত নতুন কমিটি পেল ঢাকা ইউনিভার্সিটি ধামরাই স্টুডেন্টস ফোরাম বাঙালির অস্তিত্বের সঙ্কট মোচনে বঙ্গবন্ধুকে চেনা জরুরি: সুলতানা কামাল
Home / ক্যাম্পাস

ঢাকাস্থ আদিতমারী ছাত্রকল্যাণ সমিতির সভাপতি মাসুদ, সম্পাদক নুসরাত

নিজস্ব প্রতিবেদক
বুধবার, ০৮ জুন, ২০২২ Print


লালমনিরহাট জেলার আদিতমারী উপজেলার ঢাকার বিভিন্ন কলেজ ও বিশ্ববিদ্যালয়ে পড়ুয়া শিক্ষার্থীদের সংগঠন ''ঢাকাস্থ আদিতমারী ছাত্রকল্যাণ সমিতির'' নতুন কমিটি গঠন করা হয়েছে। মঙ্গলবার (৭জুন) মো. মনিরুজ্জামান মাসুদ কে সভাপতি এবং নুসরাত জাহান কে সাধারণ সম্পাদক করে ৬৯ সদস্য বিশিষ্ট এই কমিটি ঘোষণা করা হয়। 

ঢাকাস্থ আদিতমারী ছাত্রকল্যাণ সমিতির নতুন এ কমিটির অনুমোদন দেন কমিটির সাবেক সভাপতি ও সাধারন সম্পাদক ও প্রতিষ্ঠাতাবৃন্দ। তারা হলেন, জীবন রায়, হুমায়ুন কবীর হিরু, গোলাম রইসুল ইসলাম রনি, মাহফুজার রহমান, কৃষ্ণ কমল রায় এবং নোমান  ইসলাম।

৬৯ সদস্য বিশিষ্ট এই কমিটির সিনিয়র সহ সভাপতি হয়েছেন জুয়েল তাঈফ এবং সিনিয়র যুগ্ম সম্পাদক হয়েছেন মাইদুল ইসলাম মাহিদ। এছাড়া ১নং সাংগঠনিক সম্পাদক হয়েছে রাহাত চৌধুরী এবং দপ্তর সম্পাদকের দায়িত্ব পেয়েছেন কমল রায়।

সংগঠনের সভাপতি মো. মনিরুজ্জামান  বলেন, এটি লালমনিরহাট জেলার আদিতমারী উপজেলার ঢাকায় বিভিন্ন কলেজ ও বিশ্ববিদ্যালয়ে  পড়ুয়া শিক্ষার্থীদের দ্বারা পরিচালিত সম্পুর্ণ অরাজনৈতিক  ও স্বেচ্ছাসেবী একটা সংগঠন।  আমাদের সংগঠনের লক্ষ্য  ছাত্রদের পাশে থেকে তাদের সকল প্রকার সহযোগিতা  করা। আমাদের আদিতমারী দরিদ্র্য এলাকার শিক্ষার্থীদের উন্নয়নে কাজ করা।  শিক্ষায় আলো যাতে করে উপজেলার প্রতিটি গ্রামে পৌঁছায় এজন্য আমরা বদ্ধ পরিকর। 

আরও পড়ুন আপনার মতামত লিখুন

© Copyright -Bangla Runner 2021 | All Right Reserved |

Design & Developed By Web Master Shawon