Bangla Runner

ঢাকা , মঙ্গলবার, ১৯ অক্টোবর, ২০২১ | বাংলা

শিরোনাম

মানুষের হাড়, খুলি, কঙ্কালে তৈরি হয়েছে যে গীর্জা কান্নার গল্প রেখে গেলেন হাসির বিজ্ঞাপনের মাসুদ আল মাহদী অপু মানুষ থেকে পাথর হয়ে যাচ্ছে এক শিশু নিয়মিত সাহিত্যবিষয়ক লেখা প্রকাশ করছে দূর্বাঘাস ত্বকী: একটি বিচারহীনতার প্রতীক পার্কের দাম একটি আস্ত শহরের চেয়েও বেশি! বঙ্গবন্ধুর মননে পিছিয়ে পড়া মানুষ নীতিতে আপোষহীন বঙ্গবন্ধু শেখ মুজিব শতবর্ষে ফটোগ্রাফি প্রতিযোগিতার আয়োজন করেছে ঢাবি আলাদিনের প্রদীপে ভয়ঙ্কর ফাঁদ
Home / ভ্রমণ বিলাস

গেলেন আনন্দে, ফিরলেন লাশ হয়ে:

সাজেকের কংলাক পাহাড় থেকে পড়ে পর্যটকের মৃত্যু

নিজস্ব প্রতিবেদক
শনিবার, ২১ আগস্ট, ২০২১ Print


সাজেক ভ্রমণে গিয়ে এক পর্যটকের মৃত্যু হয়েছে। গত ১৩ মার্চ, শুক্রবার রাঙামাটির বাঘাইছড়ি উপজেলার সাজেক ইউনিয়নের কংলাক পাহাড় থেকে পড়ে ওই পর্যটকের মৃত্যু হয়েছে। নিহত ব্যক্তির নাম মো. রফিকুল ইসলাম (৪০)। তিনি কিশোরগঞ্জ জেলার শোলাকিয়া গ্রামের গণি মিয়ার সন্তান।

প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, গত শুক্রবার সকালে কিশোরগঞ্জ জেলা থেকে ব্যবসায়ী সমিতির ব্যানারে ৮০ জন সদস্যর একটি দল সাজেক ভ্রমণে যান। সারাদিন ঘোরাঘুরি শেষে বিকেলে তারা কংলাক পাহাড়ে ওঠেন। 

এ সময় পর্যটক রফিকুল অসাবধানতা বশত পাহাড় থেকে পড়ে যান। পরে পর্যটক দলের অন্যান্যদের অনুরোধে স্থানীয়রা পাহাড়ের গভীর খাদ থেকে তাকে উদ্ধার করে নিকটস্থ খাগড়াছড়ির দীঘিনালা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত বলে ঘোষণা করেন।

ঘটনার বিষয়ে সাজেক থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইসরাফিল মজুমদার বলেন, এ ঘটনায় সাজেক থানায় একটি অপমৃত্যু (ইউডি) মামলা দায়ের করা হবে। ইতিমধ্যেই নিহত রফিকুল ইসলামের পরিবারকে খবর দেওয়া হয়েছে। তারা আসলে মৃতদেহ তাদের হাতে দেওয়া হবে।

আরও পড়ুন আপনার মতামত লিখুন

© Copyright -Bangla Runner 2021 | All Right Reserved |

Design & Developed By Web Master Shawon