Bangla Runner

ঢাকা , বৃহস্পতিবার, ৩০ নভেম্বর, ২০২৩ | বাংলা

শিরোনাম

বিশ্বের বৃহত্তম সাত স্টেডিয়াম যুদ্ধ লাগলেই কেন বাড়ে স্বর্ণের দাম? তথ্যপঞ্জী লেখার নিয়ম বিতর্কের বিষয় ব্যাংক বিতর্কে শব্দ ব্যবহারে সচেতন হতে হবে একজন ভাল লেখক হতে চাইলে এক নজরে ঢাকা বিশ্ববিদ্যালয় এক নজরে সুন্দরবন পরাগায়ন কাকে বলে? শৈবাল কী?
Home / ক্যাম্পাস

মৈত্রী ডিবেটিং ক্লাবের নতুন কমিটি

নিজস্ব প্রতিবেদক
শনিবার, ০৫ অক্টোবর, ২০১৯ Print


ঢাকা বিশ্ববিদ্যালয়ের বাংলাদেশ-কুয়েত মৈত্রী হলের বিতর্ক সংগঠন মৈত্রী বিতর্ক ক্লাবের নতুন সভাপতি হয়েছেন শাহীনা জামান রিংকি এবং সাধারণ সম্পাদক হয়েছেন সাগুফতা বুশরা মিসমা।

২০১৯-২০ সেশনের জন্য পাঁচ সদস্য বিশিষ্ট নতুন এই কমিটি অনুমোদন দিয়েছেন হলের ডিবেটিং ক্লাবের কনভেনর শারমিন আক্তার এবং ক্লাবের সদস্য হাসিনা বেগম।

সভাপতি ও সাধারণ সম্পাদক দুজনই হলের আবাসিক শিক্ষার্থী এবং হিসাব বিজ্ঞান বিভাগের ৪র্থ বর্ষের শিক্ষার্থী। কমিটিতে থাকা বাকিরা হলেন- ১ নং সহ-সভাপতি ফারজানা ইয়াসমিন মীরা (৪র্থ বর্ষ, ইতিহাস বিভাগ), ২ নং সহ-সভাপতি মুনিয়া জাহান লুনা (৪র্থ বর্ষ, ব্যবস্থাপনা বিভাগ) এবং সহ-সাধারণ সম্পাদক ফারহিন নাদিয়া (৪র্থ বর্ষ, ব্যবস্থাপনা বিভাগ)।

নতুন সভাপতি শাহীনা জামান রিংকি বাংলা রানারকে বলেন, আমাদের সংগঠনটি প্রতিষ্ঠিত হবার পর মাঝে নিষ্ক্রিয় হয়ে পড়েছিল। গত কমিটির সভাপতি সাদিয়া আফরিন বিন্দু আপু ও সাধারণ সম্পাদক শামিমা আক্তার সোমা মিলে সংগঠনকে সচল করেছেন। আমরা আগামীতে হলের মেয়েদের মাঝে বিতর্ক চর্চাকে আরো বাড়িয়ে দিতে কাজ করে যাব।

সংগঠনটির নবনির্বাচিত সাধারণ সম্পাদক সাগুফতা বুশরা মিসমা শনিবার বিকেলে বাংলা রানারকে বলেন, প্রাথমিকভাবে আমাদের পাঁচ সদস্য বিশিষ্ট কমিটি অনুমোদন হয়েছে। তবে পূজার ছুটি শেষে বিশ্ববিদ্যালয় খুললে কমিটি পূর্ণাঙ্গ করা হবে।

আরও পড়ুন আপনার মতামত লিখুন

© Copyright -Bangla Runner 2021 | All Right Reserved |

Design & Developed By Web Master Shawon