Bangla Runner

ঢাকা , বৃহস্পতিবার, ০৭ ডিসেম্বর, ২০২৩ | বাংলা

শিরোনাম

শীতকালীন ত্বকের যত্নে পাঁচ পরামর্শ কম্পিউটারের কিছু শর্টকাট ভালো চাইলে সূর্য ওঠার সঙ্গে সঙ্গে দৌড়াতে শুরু করুন বিশ্বের বৃহত্তম সাত স্টেডিয়াম যুদ্ধ লাগলেই কেন বাড়ে স্বর্ণের দাম? তথ্যপঞ্জী লেখার নিয়ম বিতর্কের বিষয় ব্যাংক বিতর্কে শব্দ ব্যবহারে সচেতন হতে হবে একজন ভাল লেখক হতে চাইলে এক নজরে ঢাকা বিশ্ববিদ্যালয়
Home / ক্যাম্পাস

দুর্নীতির বিরুদ্ধে ডাকসুর পদযাত্রা

নিজস্ব প্রতিবেদক
শনিবার, ০৫ অক্টোবর, ২০১৯ Print


বর্তমানে পরিচালিত দুর্নীতিবিরোধী অভিযানকে স্বাগত জানিয়ে ঢাকা বিশ্ববিদ্যালয় কেন্দ্রীয় ছাত্র সংসদের (ডাকসু) উদ্যোগে পদযাত্রা আয়োজন করা হয়েছে।  শনিবার, ৫ অক্টোবর দুপুরে ডাকসু ভবনের সামনে থেকে এ পদযাত্রা শুরু করেন তারা। পদযাত্রা নিয়ে বিশ্ববিদ্যালয়ের অপরাজেয় বাংলা ঘুরে টিএসসি চত্ত্বর হয়ে কেন্দ্রীয় শহীদ মিনারে গিয়ে শেষ হয়। এতে ডাকসু নেতৃবৃন্দসহ বিশ্ববিদ্যালয়ের শতাধিক শিক্ষার্থী অংশগ্রহণ করেন। 

পদযাত্রা শেষে শহীদ মিনারে একটি সংক্ষিপ্ত সমাবেশ করেন তারা।  সমাবেশ থেকে বর্তমানে দুর্নীতিবিরোধী অভিযান পরিচালনার জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ধন্যবাদ জানান ডাকসুর নেতৃবৃন্দ।  এ সময় তারা জাতীয় পতাকা ও দুর্নীতিবিরোধী স্লোগান সম্বলিত বিভিন্ন প্ল্যাকার্ড বহন করেন।

ডাকসুর স্বাধীনতা-সংগ্রাম ও মুক্তিযুদ্ধ বিষয়ক সম্পাদক সাদ বিন কাদের চৌধুরীর নেতৃত্বে ডাকসু সদস্য রকিবুল ইসলাম ঐতিহ্য, মুহাম্মদ মাহমুদুল হাসান, নজরুল ইসলাম ও রফিকুল ইসলাম সবুজসহ শতাধিক শিক্ষার্থী পদযাত্রায় অংশ নেন।

পদযাত্রা পরবর্তী সমাবেশ বক্তব্য দেন সাদ বিন কাদের চৌধুরী।  এতে তিনি দেশের দুর্নীতি নির্মূলে প্রধানমন্ত্রীর দুর্নীতিবিরোধী অভিযানকে স্বাগত জানিয়ে বলেন, এর আগে কেউই নিজ দলের নেতাদের বিরুদ্ধে এ ধরনের অভিযান চালাতে পারেনি। আমরা বিশ্বাস করি, এ অভিযান অব্যাহত থাকবে।  দেশরত্ন শেখ হাসিনা এটি করেছেন।  এই দুর্নীতি বিরোধী অভিযানকে আরও বেগবান করতে ছাত্রসমাজ ঐক্যবদ্ধ থাকবে। দুর্নীতিবিরোধী এ অভিযানে শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে ছাত্রসমাজ বদ্ধপরিকর।

আরও পড়ুন আপনার মতামত লিখুন

© Copyright -Bangla Runner 2021 | All Right Reserved |

Design & Developed By Web Master Shawon