Bangla Runner

ঢাকা , রবিবার, ১৪ জুলাই, ২০২৪ | বাংলা

শিরোনাম

অনুর্ধ্ব ত্রিশ বয়সীরা বক্তব্য দিয়ে জিতুন ৬০ হাজার টাকার পুরস্কার রম্য বিতর্ক: ‘কুরবানীতে ভাই আমি ছাড়া উপায় নাই!’ সনাতনী বিতর্কের নিয়মকানুন গ্রীষ্ম, বর্ষা না বসন্ত কোন ঋতু সেরা?  বিভিন্ন পত্রিকায় লেখা পাঠানোর ই-মেইল বিশ্বের সবচেয়ে দামি ৫ মসলা Important Quotations from Different Disciplines স্যার এ এফ রহমান: এক মহান শিক্ষকের গল্প ছয় সন্তানকে উচ্চ শিক্ষত করে সফল জননী নাজমা খানম ‘সুলতানার স্বপ্ন’ সাহিত্যকর্মটি কি নারীবাদী রচনা?
Home / ক্যাম্পাস

বুয়েটের হলে মধ্য রাতে শিক্ষার্থীর লাশ!

নিজস্ব প্রতিবেদক
সোমবার, ০৭ অক্টোবর, ২০১৯ Print


53K

বাংলাদেশ প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (বুয়েট) একটি আবাসিক হল থেকে এক শিক্ষার্থীর মৃতদেহ উদ্ধার করা হয়েছে। মৃতদেহের গায়ে আঘাতের চিহ্ন থেকে সহপাঠীদের ধারণা, ওই শিক্ষার্থীকে পিটিয়ে হত্যা করা হয়েছে। 

নিহত ওই শিক্ষার্থী হলেন ইলেক্ট্রিক্যাল অ্যান্ড ইলেক্ট্রনিক ইঞ্জিনিয়ারিং বিভাগের দ্বিতীয় বর্ষের ছাত্র আবরার ফাহাদ (২১)। তিনি বিশ্ববিদ্যালয়ের শেরে বাংলা হলে থাকতেন। রোববার দিবাগত রাতে হলের দ্বিতীয়তলা থেকে ওই শিক্ষার্থীর  মরদেহ উদ্ধার করেছে কর্তৃপক্ষ।

ফাহাদের মৃত্যুর ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন চকবাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সোহরাব হোসেন। তবে তিনি বিস্তারিত কিছু জানাতে পারেননি।

শেরে বাংলা হলের রাত্রিকালীন ডিউটিতে থাকা শিক্ষক ডা. মাসুক এলাহী জানান, তিনি খবর পেয়ে ছুটে গেলে  হলের প্রথমতলা ও দ্বিতীয়তলার মাঝামাঝি স্থানে ফাহাদের নিথর দেহ পড়ে থাকতে দেখেন। ফাহাদের শরীরে অনেকগুলো আঘাতের চিহ্ন দেখতে পেয়েছেন।

জানা যায়, রবিবার রাত ০৮টার দিকে একদল ছাত্র ফাহাদকে তার কক্ষ থেকে ডেকে নিয়ে যায়। পরে মধ্য রাতে তাকে নিথর অবস্থায় পড়ে থাকতে দেখেন অন্যান্য শিক্ষার্থীরা। ফাহাদের শরীরে আঘাতের চিহ্ন লক্ষ্য করা গেছে। শিক্ষার্থীদের ধারণা ফাহাদকে পিটিয়ে হত্যা করা হয়েছে।

কেন তাকে হত্যা করা হয়েছে সে বিষয়ে এখনো স্পষ্ট করে কিছু জানা যায়নি। তবে সামাজিক যোগাযোগ মাধ্যমে বুয়েটের অনেক শিক্ষার্থী দাবি করেছেন, ফাহাদের একটি ফেসবুক পোস্টের জের ধরে তাকে হত্যা করা হয়ে থাকতে পারে।

আরও পড়ুন আপনার মতামত লিখুন

© Copyright -Bangla Runner 2024 | All Right Reserved |

Design & Developed By Web Master Shawon