Bangla Runner

ঢাকা , বৃহস্পতিবার, ৩০ নভেম্বর, ২০২৩ | বাংলা

শিরোনাম

বিশ্বের বৃহত্তম সাত স্টেডিয়াম যুদ্ধ লাগলেই কেন বাড়ে স্বর্ণের দাম? তথ্যপঞ্জী লেখার নিয়ম বিতর্কের বিষয় ব্যাংক বিতর্কে শব্দ ব্যবহারে সচেতন হতে হবে একজন ভাল লেখক হতে চাইলে এক নজরে ঢাকা বিশ্ববিদ্যালয় এক নজরে সুন্দরবন পরাগায়ন কাকে বলে? শৈবাল কী?
Home / ক্যাম্পাস

ছায়া সংসদ বিতর্ক প্রতিযোগিতায় চ্যাম্পিয়ান বাঙলা কলেজ

বাঙলা কলেজ প্রতিনিধি
সোমবার, ০৪ নভেম্বর, ২০১৯ Print


সরকারি বাঙলা কলেজ ও তেজগাঁ কলেজের অংশগ্রহণে ডিবেট ফর ডেমোক্রেসি ও এটিএন বাংলার যৌথ আয়োজনে 'ছাত্র রাজনীতি নয়,মূল্যবোধের অবক্ষয়ে আবরার হত্যাকান্ড' এই শিরোনামে ইউসিবি পাবলিক পার্লামেন্টে শীর্ষক জাতীয় বিতর্ক প্রতিযোগিতায় তেজগাঁও কলেজকে হারিয়ে বিজয়ী হয়েছেন রাজধানী ঢাকার সরকারি বাঙলা কলেজ (বিসিডিএস)।

শুক্রবার (১ নভেম্বর) বাংলাদেশ চলচ্চিত্র উন্নয়ন কর্পোরেশন (বিএফডিসি) এটিএন বাংলার বিতর্ক অডিটোরিয়ামে এই বিতর্ক প্রতিযোগিতা  অনুষ্ঠিত হয়। শুরুতে জাতীয় সঙ্গীত ও আবরারের স্মরণে ১ মিনিট নীরবতা পালনের মাধ্যমে প্রতিযোগিতা আরম্ভ হয়। এই বিতর্ক প্রতিযোগিতায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, মো. মনিরুল ইসলাম- অতিরিক্ত পুলিশ কমিশনার (ডিএমপি)। 

বিতর্কের বিপক্ষ ও বিজয়ী সরকারি বাঙলা কলেজের দল নেতা জাফর ইকবাল বলেন এই জয় শুধু আমাদের একার চেষ্টায় নয় স্যার/ম্যামদের সহযোগিতা আর আমার টিম সদস্যদের অক্লান্ত পরিশ্রম আর সকল শুভাকাঙ্ক্ষীদের সাপোর্টের ফলই আজকের বিজয়। এই বিজয়ের অনিভূতি ব্যাক্ত কালে বাঙলা কলেজের শান্ত নামে এক শিক্ষার্থী বলেন, 'একদিন বিসিডিএস দেশ সেরা টিম হবে (ইনশাআল্লাহ) আমরা সেইদিনের অপেক্ষায়।’

আরও পড়ুন আপনার মতামত লিখুন

© Copyright -Bangla Runner 2021 | All Right Reserved |

Design & Developed By Web Master Shawon