Bangla Runner

ঢাকা , বৃহস্পতিবার, ০৭ ডিসেম্বর, ২০২৩ | বাংলা

শিরোনাম

শীতকালীন ত্বকের যত্নে পাঁচ পরামর্শ কম্পিউটারের কিছু শর্টকাট ভালো চাইলে সূর্য ওঠার সঙ্গে সঙ্গে দৌড়াতে শুরু করুন বিশ্বের বৃহত্তম সাত স্টেডিয়াম যুদ্ধ লাগলেই কেন বাড়ে স্বর্ণের দাম? তথ্যপঞ্জী লেখার নিয়ম বিতর্কের বিষয় ব্যাংক বিতর্কে শব্দ ব্যবহারে সচেতন হতে হবে একজন ভাল লেখক হতে চাইলে এক নজরে ঢাকা বিশ্ববিদ্যালয়
Home / ক্যাম্পাস

ঢাবি গার্হস্থ্য অর্থনীতি ইউনিটের ভর্তি পরীক্ষার ফল প্রকাশ

ঢাবি প্রতিনিধি
মঙ্গলবার, ১২ নভেম্বর, ২০১৯ Print


ঢাকা বিশ্ববিদ্যালয় জীববিজ্ঞান অনুষদভুক্ত গার্হস্থ্য অর্থনীতি ইউনিটের ২০১৯-২০২০শিক্ষাবর্ষের ১ম বর্ষ স্নাতক(সম্মান) শ্রেণির ভর্তি পরীক্ষার ফল আজ ১২নভেম্বর, মঙ্গলবার প্রকাশিত হয়েছে। গার্হস্থ্য অর্থনীতি ইউনিটের ভর্তি পরীক্ষায় ৭ হাজার ৯৪২ জন শিক্ষার্থী  অংশগ্রহণ করে। এর মধ্যে ৬ হাজার ৯৪৮জন শিক্ষার্থী উত্তীর্ণ হয়েছে। পাশের হার ৮৭ দশমিক ৪৮ ভাগ। পরীক্ষার বিস্তারিত ফলাফল admission.eis.du.ac.bd ওয়েবসাইটে জানা যাবে। 

এছাড়া, যে কোন অপারেটরের মোবাইল ফোন থেকে DU <> goc <> roll টাইপ করে ১৬৩২১ নম্বরে পাঠিয়ে দিলে ফিরতি এসএমএস-এ ফলাফল জানা যাবে। 

উল্লেখ্য, গত ০৮ নভেম্বর শুক্রবার গার্হস্থ্য অর্থনীতি ইউনিটের ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত হয়। এই ইউনিটের মোট আসন সংখ্যা রয়েছে ২ হাজার ৪৭৫টি। ভর্তি পরীক্ষায় উত্তীর্ণ শিক্ষার্থীদের আগামী ১৯ নভেম্বর থেকে ২৭ নভেম্বর পর্যন্ত নির্ধারিত ওয়েবসাইটে চয়েস ফরম পূরণ করে সাবমিট করতে হবে। 

বিভিন্ন কোটায় আবেদনকারী উত্তীর্ণ ছাত্র-ছাত্রীদের কোটার ফরম ১৯ নভেম্বর থেকে ২৭ নভেম্বর তারিখের মধ্যে অফিস চলাকালীন সময়ে জীববিজ্ঞান অনুষদের ডিন অফিস থেকে সংগ্রহ করতে হবে এবং যথাযথভাবে পূরণ করে একই অফিসে জমা দিতে হবে।

ফলাফল নিরীক্ষণের জন্য নির্ধারিত ফি প্রদান সাপেক্ষে আগামী ১৯ নভেম্বর ২০১৯-এর মধ্যে অফিস চলাকালীন সময়ে জীববিজ্ঞান অনুষদের ডিন অফিসে আবেদন করা যাবে।

আরও পড়ুন আপনার মতামত লিখুন

© Copyright -Bangla Runner 2021 | All Right Reserved |

Design & Developed By Web Master Shawon