Bangla Runner

ঢাকা , বৃহস্পতিবার, ০৭ ডিসেম্বর, ২০২৩ | বাংলা

শিরোনাম

শীতকালীন ত্বকের যত্নে পাঁচ পরামর্শ কম্পিউটারের কিছু শর্টকাট ভালো চাইলে সূর্য ওঠার সঙ্গে সঙ্গে দৌড়াতে শুরু করুন বিশ্বের বৃহত্তম সাত স্টেডিয়াম যুদ্ধ লাগলেই কেন বাড়ে স্বর্ণের দাম? তথ্যপঞ্জী লেখার নিয়ম বিতর্কের বিষয় ব্যাংক বিতর্কে শব্দ ব্যবহারে সচেতন হতে হবে একজন ভাল লেখক হতে চাইলে এক নজরে ঢাকা বিশ্ববিদ্যালয়
Home / ক্যাম্পাস

করোনা আতঙ্ক:

ঢাবিতে স্বতন্ত্র জোটের সচেতনতা মূলক ক্যাম্পেইন ও হ্যান্ডওয়াশ বিতরণ

ঢাবি প্রতিনিধি
সোমবার, ১৬ মার্চ, ২০২০ Print


ঢাকা বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে করোনা ভাইরাস প্রতিরোধের অংশ হিসেবে সচেতনতা মূলক ক্যাম্পেইন করেছে স্বতন্ত্র জোট। এছাড়া সংগঠনটির পক্ষ থেকে ছাত্রদের ব্যবহারের জন্য হ্যান্ডওয়াশ সরবরাহ করা হয়। 

আজ সোমবার (১৫ মার্চ) সন্ধায় স্বতন্ত্র জোটের পক্ষ থেকে কভিড-১৮ প্রতিরোধের অংশ হিসেবে ফজলুল হক মুসলিম হল ও  ডঃ মুহাম্মদ শহীদুল্লাহ হলের গনরুমে সচেতনতা মূলক ক্যাম্পেইন করা হয়।  এর আগে গত পরশুদিন রাতে সলিমুল্লাহ মুসলিম হল, বিজয় ৭১ হল, হাজী মুহম্মদ  মুহসীন হল এবং জসীমউদদীন হলের গনরুমেও করোনা প্রতিরোধে হ্যান্ডওয়াশ সরবরাহ করা হয়। 


স্বতন্ত্র জোটের পক্ষ থেকে বলা হয়,গনরুমে ছাত্ররা যেরকম মানবেতর পরিবেশে গাদাগাদি করে থাকে তা এরকম রোগ ছড়ানোর জন্য আদর্শ পরিবেশ। একারণে গত বছর ডেঙ্গুতেও গনরুমের ছাত্ররাই সবথেকে বেশি আক্রান্ত হয়েছে। বিশ্ববিদ্যালয় প্রশাসনের কাছে আমরা অনতিলম্বে শিক্ষার্থীদের সুস্থ রাখতে বিশ্ববিদ্যালয়ে ক্লাস ও হল বন্ধ করার আহবান জানাচ্ছি। সেই সাথে সব থেকে গুরুত্বপূর্ণ বিষয় সবাইকে ঘরে-বাইরে সব স্থানে সাবধানতা অবলম্বন করতে অনুরোধ করছি।

আরও পড়ুন আপনার মতামত লিখুন

© Copyright -Bangla Runner 2021 | All Right Reserved |

Design & Developed By Web Master Shawon