Bangla Runner

ঢাকা , বৃহস্পতিবার, ২০ জুন, ২০২৪ | বাংলা

শিরোনাম

রম্য বিতর্ক: ‘কুরবানীতে ভাই আমি ছাড়া উপায় নাই!’ সনাতনী বিতর্কের নিয়মকানুন গ্রীষ্ম, বর্ষা না বসন্ত কোন ঋতু সেরা?  বিভিন্ন পত্রিকায় লেখা পাঠানোর ই-মেইল বিশ্বের সবচেয়ে দামি ৫ মসলা Important Quotations from Different Disciplines স্যার এ এফ রহমান: এক মহান শিক্ষকের গল্প ছয় সন্তানকে উচ্চ শিক্ষত করে সফল জননী নাজমা খানম ‘সুলতানার স্বপ্ন’ সাহিত্যকর্মটি কি নারীবাদী রচনা? কম্পিউটারের কিছু শর্টকাট
Home / ক্যাম্পাস

নতুন কমিটি

প্রভাতফেরীর সভাপতি বিজয়, সম্পাদক সরল তনচংগ্যা

ঢাবি প্রতিনিধি
মঙ্গলবার, ১৯ অক্টোবর, ২০২১ Print


ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) অন্যতম সামাজিক সংগঠন প্রভাতফেরী সাংস্কৃতিক সংসদ এর ২০২০-২১ বর্ষের কমিটি গঠন করা হয়েছে। নতুন এই কমিটিতে সভাপতি হয়েছে উর্দু বিভাগের ২০১৬-১৭ বর্ষের শিক্ষার্থী শাহাবুদ্দিন বিজয় এবং সাধারণ সম্পাদক হয়েছেন একই বর্ষের পালি এন্ড বুদ্ধিস্ট স্টাডিজ বিভাগের শিক্ষার্থী সরল তনচংগ্যা।

সম্প্রতি টিএসসিতে প্রভাতফেরীর অফিসে নতুন এই কমিটি ঘোষণা করা হয়। সংগঠনটির বিদায়ী সভাপতি শহিদুল হক (শিশির) ও সাধারণ সম্পাদক জাওয়াদ আল মুস্তাকীম মুবাল্লিগ (আবীর) নতুন এই কমিটির অনুমোদন দিয়েছেন।

সংগঠনটির নবনির্বাচিত সভাপতি শাহাবুদ্দিন বিজয় এক প্রতিক্রিয়ায় বলেন, “সংস্কৃতি চর্চায় প্রভাতফেরী সব সময় সরব ছিল। আগামী দিন গুলোতে সে ধারা অব্যাহত রাখতে কাজ করে যাব। অগ্রজদের পরামর্শে কাজ করব।”

সাধারণ সম্পাদক সরল তনচংগ্যা বলেন, “প্রভাতফেরীর উপদেষ্টা এবং সদ্য বিদায়ী কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদকের প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করছি। তারা আমাকে যে দায়িত্ব দিয়েছেন তা পালন করার সর্বোচ্চ চেষ্টা করব।”

উল্লেখ্য, প্রভাতফেরী ২০০৯ সালে প্রতিষ্ঠা করা হয়। এই সংগঠন প্রতিষ্ঠা করেন চারুকলা অনুষদের খন্দকার জামিল ইকবাল আজাদ। কনসার্ট ফর রোহিঙ্গা, ভালোবাসার ফাল্গুন, ক্লাসিক্যাল মিউজিক ইভিনিংসহ বিভিন্ন সাংস্কৃতিক অনুষ্ঠান আয়োজন করেছে প্রভাতফেরী।

আরও পড়ুন আপনার মতামত লিখুন

© Copyright -Bangla Runner 2024 | All Right Reserved |

Design & Developed By Web Master Shawon