Bangla Runner

ঢাকা , রবিবার, ২৫ সেপ্টেম্বর, ২০২২ | বাংলা

শিরোনাম

ট্যাক্শের গান গাই নজরুলের দর্শন ও চেতনা সব শ্রেণির মানুষকে অনুপ্রাণিত করে ঢাবিতে আগামীকাল পালিত হবে জাতীয় কবির ৪৬তম মৃত্যুবার্ষিকী একুশে ডিবেটিং ক্লাবের নেতৃত্বে সাফিন ও আলিফ মুজিব মুজিব ডাক উঠেছে ঢাবিতে স্নাতক ১ম বর্ষের ক্লাস শুরু ৭ সেপ্টেম্বর ঢাবির জসীমউদ্দীন হল ডিবেটিং ক্লাবের নতুন কমিটি ঢাবি শিক্ষার্থীদের বিরুদ্ধে চিকিৎসককে মারধরের অভিযোগ ঢাবিতে বঙ্গমাতা’র উপর আন্তর্জাতিক সম্মেলন উদ্বোধন আগামী ৭ আগস্ট যৌন নির্যাতনের অভিযোগে ঢাবি শিক্ষার্থী বহিস্কার
Home / ক্যাম্পাস

সভাপতি অসিম, সম্পাদক নজরুল

নতুন কমিটি পেল ঢাকা ইউনিভার্সিটি ধামরাই স্টুডেন্টস ফোরাম

ঢাবি প্রতিনিধি
রবিবার, ০৫ ডিসেম্বর, ২০২১ Print


ঢাকা ইউনিভার্সিটি ধামরাই স্টুডেন্টস ফোরামের (ডিইউডিএসএফ) নতুন পরিচালনা পর্ষদ গঠন করা হয়েছে। এতে সভাপতি হয়েছেন অসিম কুমার বিশ্বাস ও সিনিয়র সহ-সভাপতি হয়েছেন জাহাঙ্গীর আলম জাহিদ। আর সাধারণ সম্পাদকের দায়িত্ব পেয়েছেন নূর নজরুল ইসলাম এবং সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক হয়েছেন সৈয়দ খান।

০৪ ডিসেম্বর সন্ধ্যায় বিশ্ববিদ্যালয়ের ডাকসু ক্যাফেটেরিয়ায় ‌‘নতুন কমিটি গঠন ও আলোচনা সভা-২০২১’ শীর্ষক অনুষ্ঠানে এই কমিটি ঘোষণা করা হয়। সংগঠনটির প্রধান উপদেষ্টা এ.আর.খান রানা নতুন কমিটির অনুমোদন দেন। এ সময় অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন ব্যারিস্টার আবদুল্লাহ ইউসুফ সুমন ও প্রতিষ্ঠাতা সভাপতি এম এ ইসলাম আরিফ।

সভাপতি-সাধারণ সম্পাদক ছাড়াও পরিচালনা পর্ষদে সহ-সভাপতি হিসেবে রয়েছেন শারমিন আক্তার শিমু, শান্ত পাল, মোঃ আশরাফুল ইসলাম টুটুল, যুগ্ম সাধারণ সম্পাদক পদে রয়েছেন শাহিনুর ইসলাম, নাবিল আহমেদ রিয়াজ, রনি হোসেন, সাদিয়া ইসলাম ও রাসেল হোসেন। এছাড়া সাংগঠনিক সম্পাদক পদে ০৫ জনসহ মোট ৪০ জন স্থান পেয়েছেন নতুন এই কমিটিতে।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে গুলশান কমার্স কলেজের প্রতিষ্ঠাতা পরিচালক ও সংগঠনটির প্রধান উপদেষ্টা এ.আর.খান রানা বলেন, নতুন কমিটির সবাইকে অভিনন্দন জানাই। সবাইকে শিক্ষা অর্জনের সাথে সুস্থ সংস্কৃতি চর্চা করতে হবে এবং সুস্থ সমাজ বিনির্মানে নিজেদের আত্মনিয়োগ করা চাই।

ডিইউডিএসএফ এর নয়া সভাপতি অসিম কুমার বিশ্বাস এক প্রতিক্রিয়ায় বলেন, ২০১৩ সাল থেকে আমাদের সংগঠনের যাত্র শুরু হয়েছে। ৮ বছরের পথ চলায় আমি সংগঠনের দায়িত্ব পেয়ে আনন্দিত এবং সবার কাছে কৃতজ্ঞতা জানাই।

সাধারণ সম্পাদক নূর নজরুল ইসলাম বলেন, সবার সহযোগিতা নিয়ে আগামী এক বছর আমরা শিক্ষার্থীদের কল্যাণে কাজ করে যেতে চাই। বর্তমান ও সাবেক সদস্যদের সবাইকে ধন্যবাদ জানাই। আগামীতে আমাদের সংগঠনের সদস্যদের নিয়ে শিক্ষা ও সাংস্কৃতিক নানা অনুষ্ঠান আয়োজন করার ইচ্ছা রয়েছে আমাদের।

আরও পড়ুন আপনার মতামত লিখুন

© Copyright -Bangla Runner 2021 | All Right Reserved |

Design & Developed By Web Master Shawon