Bangla Runner

ঢাকা , রবিবার, ২৫ সেপ্টেম্বর, ২০২২ | বাংলা

শিরোনাম

ট্যাক্শের গান গাই নজরুলের দর্শন ও চেতনা সব শ্রেণির মানুষকে অনুপ্রাণিত করে ঢাবিতে আগামীকাল পালিত হবে জাতীয় কবির ৪৬তম মৃত্যুবার্ষিকী একুশে ডিবেটিং ক্লাবের নেতৃত্বে সাফিন ও আলিফ মুজিব মুজিব ডাক উঠেছে ঢাবিতে স্নাতক ১ম বর্ষের ক্লাস শুরু ৭ সেপ্টেম্বর ঢাবির জসীমউদ্দীন হল ডিবেটিং ক্লাবের নতুন কমিটি ঢাবি শিক্ষার্থীদের বিরুদ্ধে চিকিৎসককে মারধরের অভিযোগ ঢাবিতে বঙ্গমাতা’র উপর আন্তর্জাতিক সম্মেলন উদ্বোধন আগামী ৭ আগস্ট যৌন নির্যাতনের অভিযোগে ঢাবি শিক্ষার্থী বহিস্কার
Home / ক্যাম্পাস

নতুন কমিটি

জিয়া হল ডিবেটিং ক্লাবের সভাপতি ইমরুল, সম্পাদক শাহরিয়াদ

ঢাবি প্রতিনিধি
শনিবার, ০১ জানুয়ারী, ২০২২ Print


ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) অন্যতম বিতর্ক সংগঠন জিয়া হল ডিবেটিং ক্লাবের পূর্ণাঙ্গ কার্যনির্বাহী পরিষদ ঘোষণা করা হয়েছে। ২০২১-২২ সময়কালের জন্য গঠিত এই পরিষদে সভাপতি হয়েছেন উর্দু বিভাগের মাস্টার্সের শিক্ষার্থী ইমরুল কায়সার এবং সাধারণ সম্পাদক হয়েছেন ক্রিমিনোলজি বিভাগের চতুর্থ বর্ষের শিক্ষার্থী শাহরিয়াদ ইসলাম।

সংগঠনটির বিদায়ী সভাপতি জাহিদ হোসেন ও সাধারণ সম্পাদক নাজমুল আমীনের সুপারিশে সম্প্রতি যৌথভাবে নতুন এই কমিটির অনুমোদন দিয়েছেন ক্লাবের পৃষ্ঠপোষক ও জিয়া হলের প্রাধ্যক্ষ অধ্যাপক ড. মোহাম্মদ বিল্লাল হোসেন এবং মডারেটর এফ. এম . তানভীর শাহরিয়ার।

সভাপতি ও সাধারণ সম্পাদক ছাড়াও সংগঠনটির পরিচালনা পর্ষদে সহ-সভাপতি করা হয়েছে মোহাম্মাদ আব্দুল্লাহ, আশরাফ আলী, সাদ উদ্দীন খন্দকার-কে এবং যুগ্ম সাধারণ সম্পাদক পদে রাকিবুল ইসলাম, সাফওয়ান চৌধুরী, শাহরিয়ার বাবু আর সাংগঠনিক সম্পাদক পদে রয়েছেন আব্দুর রাজ্জাক রকি, মেহেরাব জুয়েল ও সাইফুল ইসলাম। ইংরেজি বিতর্কের আহ্বায়ক করা হয়েছে ইতিহাস বিভাগের তৃতীয় বর্ষের শিক্ষার্থী রায়হান চৌধুরীকে।

দপ্তর সম্পাদকের পদ পেয়েছেন তানভীল আহমেদ, প্রচার ও প্রকাশনা সম্পাদক আজিজুল হক দিহান, অনুষ্ঠান সম্পাদক বোরহান মোহাম্মদ, অর্থ সম্পাদক মোঃ মঈন উদ্দীন, পাঠচক্র সম্পাদক আব্দুল্লাহ আল মামুন, কর্মশালা সম্পাদক আব্দুল মুহাইমিন মঈন, স্কুল-কলেজ বিতর্ক সম্পাদক দিদারুল ইসলাম, তথ্য ও প্রযুক্তি সম্পাদক পারভেজ মোশারফ এবং সামাজিক যোগাযোগ সম্পাদক করা হয়েছে আশরাফুল বিন শফি রাব্বী-কে। এছাড়াও সদস্য করা হয়েছে আন নূর এ মোজাক্কির, নিলয় হক-কে।

সংগঠনটির নয়া সভাপতি ইমরুল কায়সার এক প্রতিক্রিয়ায় বাংলা রানারকে বলেন, “সভাপতি হিসেবে নির্বাচিত হওয়ায় খুবই ভালো লাগছে। পাশাপাশি দায়িত্বের কথা মাথায় রেখে জিয়া হল ডিবেটিং ক্লাবকে এমন একটি মাইল স্টোনে রেখে যেতে চাই যেখান থেকে পরবর্তী অনুজরা এই ক্লাবকে স্বর্ণযুগ উপহার দিতে পারবে ইনশাআল্লাহ।”

সাধারণ সম্পাদক শাহরিয়াদ ইসলাম বলেন, নতুন কমিটির সবাইকে ধন্যবাদ এবং বিদায়ী কমিটির সবার প্রতি কৃতজ্ঞতা। আগামী দিনে ক্লাবকে এগিয়ে নিয়ে যেতে সবার সহযোগিতা চাই।

আরও পড়ুন আপনার মতামত লিখুন

© Copyright -Bangla Runner 2021 | All Right Reserved |

Design & Developed By Web Master Shawon