Bangla Runner

ঢাকা , রবিবার, ২৫ সেপ্টেম্বর, ২০২২ | বাংলা

শিরোনাম

ট্যাক্শের গান গাই নজরুলের দর্শন ও চেতনা সব শ্রেণির মানুষকে অনুপ্রাণিত করে ঢাবিতে আগামীকাল পালিত হবে জাতীয় কবির ৪৬তম মৃত্যুবার্ষিকী একুশে ডিবেটিং ক্লাবের নেতৃত্বে সাফিন ও আলিফ মুজিব মুজিব ডাক উঠেছে ঢাবিতে স্নাতক ১ম বর্ষের ক্লাস শুরু ৭ সেপ্টেম্বর ঢাবির জসীমউদ্দীন হল ডিবেটিং ক্লাবের নতুন কমিটি ঢাবি শিক্ষার্থীদের বিরুদ্ধে চিকিৎসককে মারধরের অভিযোগ ঢাবিতে বঙ্গমাতা’র উপর আন্তর্জাতিক সম্মেলন উদ্বোধন আগামী ৭ আগস্ট যৌন নির্যাতনের অভিযোগে ঢাবি শিক্ষার্থী বহিস্কার
Home / ক্যাম্পাস

রাহুল-ছোটনের নেতৃত্বে ‘গড়াই’

ঢাবি প্রতিনিধি
শনিবার, ০৫ ফেব্রুয়ারী, ২০২২ Print


ঢাকা বিশ্ববিদ্যালয়ে (ঢাবি) অধ্যয়নরত কুষ্টিয়া জেলার শিক্ষার্থীদের সংগঠন গড়াই এর নতুন পরিচালনা পর্ষদ গঠন করা হয়েছে। ২০২২-২৩ সময়কালের জন্য গঠিত এই পর্ষদের সভাপতি হয়েছেন ২০১৬-১৭ শিক্ষাবর্ষের ফারসি ভাষা ও সাহিত্য বিভাগের শিক্ষার্থী রাহুল ইসলাম এবং সাধারণ সম্পাদক হয়েছেন একই বর্ষের মৃত্তিকা পানি ও পরিবেশ বিভাগের মো. ছোটন আলী। রাহুল মাস্টারদা’ সূর্যসেন এবং ছোটন অমর একুশে হলের আবসিক শিক্ষার্থী।

সম্প্রতি সংগঠনটির বিদায়ী সভাপতি মোঃ বজলুর রহমান ও সাধারণ সম্পাদক সিরাজুল ইসলামের যৌথ স্বাক্ষরে নতুন এই পর্ষদের অনুমোদন দেওয়া হয়। গড়াই এর নয়া সভাপতি রাহুল ইসলাম এক প্রতিক্রিয়ায় বলেন, “গড়াই আমাদের একটি আবেগের নাম। অভিভাবকতুল্য বড়ভাইদের দিকনির্দেশনায় বন্ধুদের ও স্নেহের ছোটভাইদের সহযোগিতায় আমাদের গড়াই পরিবার-কে সামনের দিকে এগিয়ে নিয়ে যেতে চাই। আশা করি সকলের সহযোগীতায় আমাদের গড়াই একান্নবর্তী পরিবার হয়ে থাকবে ইনশাআল্লাহ।”

সাধারণ সম্পাদক মো. ছোটন ইসলাম বলেন, “আমি মনে করি ঢাকা বিশ্ববিদ্যালয়স্থ কুষ্টিয়া জেলার ছাত্র সমিতি (গড়াই) একটি শিকড়ের মত। ঢাকা বিশ্ববিদ্যালয়ের অধ্যয়নরত কুষ্টিয়ার সকল শিক্ষার্থীদের এই শিকড়ের সাথে যুক্ত করে একসাথে সামনে এগিয়ে যাওয়াই হচ্ছে আমাদের মূল লক্ষ্য।”

প্রসঙ্গত, কুষ্টিয়া জেলা দিয়ে প্রবাহিত প্রধান নদী গড়াই এর নামানুসারে এই সংগঠনটির নামকরণ। গড়াই মূলত গঙ্গা তথা পদ্মার একটি প্রধান শাখানদী হিসেবে পরিচিত।

আরও পড়ুন আপনার মতামত লিখুন

© Copyright -Bangla Runner 2021 | All Right Reserved |

Design & Developed By Web Master Shawon