Bangla Runner

ঢাকা , বৃহস্পতিবার, ২০ জুন, ২০২৪ | বাংলা

শিরোনাম

রম্য বিতর্ক: ‘কুরবানীতে ভাই আমি ছাড়া উপায় নাই!’ সনাতনী বিতর্কের নিয়মকানুন গ্রীষ্ম, বর্ষা না বসন্ত কোন ঋতু সেরা?  বিভিন্ন পত্রিকায় লেখা পাঠানোর ই-মেইল বিশ্বের সবচেয়ে দামি ৫ মসলা Important Quotations from Different Disciplines স্যার এ এফ রহমান: এক মহান শিক্ষকের গল্প ছয় সন্তানকে উচ্চ শিক্ষত করে সফল জননী নাজমা খানম ‘সুলতানার স্বপ্ন’ সাহিত্যকর্মটি কি নারীবাদী রচনা? কম্পিউটারের কিছু শর্টকাট
Home / অর্থ-বাণিজ্য

অবৈধভাবে বাংলাদেশে কর্মরত এয়ার ইন্ডিয়ার কান্ট্রি ম্যানেজার

নিজস্ব প্রতিবেদক
শনিবার, ২৫ জুন, ২০২২ Print

ভারতী দাসগুপ্ত/ ছবিঃ সংগৃহীত


96K

অবৈধভাবে বাংলাদেশে কর্মরত আছে এয়ার ইন্ডিয়ার কান্ট্রি ম্যানেজার ভারতী দাসগুপ্ত। ওয়ার্ক পারমিট ভিসা না থাকার পরও তিনি অবৈধভাবে কাজ করে যাচ্ছেন। 

জানা যায়, ভারতী দাসগুপ্ত এয়ার ইন্ডিয়ার কান্ট্রি ম্যানেজার। তার কোনো ওয়ার্ক পারমিট নাই। কিন্তু ওয়ার্ক পারমিট না থাকার সত্ত্বেও তিনি অবৈধ ভাবে ব্যাবসায়ী  ভিসা নিয়ে বাংলাদেশে কাজ করছেন। যা সম্পূর্ণ অবৈধ। 

এমনকি এয়ার ইন্ডিয়ায় গত দুই বৎসর যাবত Bangladesh Investment Development Authority ( BIDA) এবং ব্রাঞ্চ অফিসের অনুমতি ব্যতিত বাংলাদেশে বেআইনি ভাবে ব্যবসা পরিচালনা করছে তিনি। ভারতী দাসগুপ্তের এয়ার ইন্ডিয়ার ব্রাঞ্চ অফিসের অনুমতি  না থাকায় তিনি BIDA থেকে কাজের অনুমতি  পাচ্ছেন না। তার পরও তিনি অবৈধ ভালো তার কার্যক্রম পরিচালনা করে যাচ্ছেন।

এ বিষয়ে ভারতী দাসগুপ্তের মন্তব্য জানার জন্য তাকে ফোন দেয়া হলেও তিনি রিসিভ করেননি।

আরও পড়ুন আপনার মতামত লিখুন

© Copyright -Bangla Runner 2024 | All Right Reserved |

Design & Developed By Web Master Shawon